1. admin@chapaishikswabarta.com : chapaishikswabarta.com :
সোমবার, ০৮ মার্চ ২০২১, ১১:২৫ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্স উপলক্ষে ওমর আলীর মটরসাইকেল শোভাযাত্রা

  • প্রকাশিত: রবিবার, ২৪ জানুয়ারী, ২০২১
  • ২০৫ বার পড়া হয়েছে
প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্স উপলক্ষে ওমর আলীর মটরসাইকেল শোভাযাত্রা
প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্স উপলক্ষে ওমর আলীর মটরসাইকেল শোভাযাত্রা

নিজস্ব প্রতিনিধিঃ

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে জেলার আশ্রয়ন প্রকল্প-২ এর অধীন ১ হাজার ৩১৯টি গৃহ গৃহহীনদের মাঝে বিতরণ করেন। এ উপলক্ষে সদর উপজেলার বালিয়াডাঙ্গা ইউনিয়নের সল্লা গ্রামে আয়োজিত অনুষ্ঠানে যোগ দেন সরকারি কর্মকর্তা-কর্মচারী, বীর মুক্তিযোদ্ধাগন ও আওয়ামীলীগের বিভিন্ন অংগসংগঠনের নেতা কর্মীরা। শনিবার (২৩ জানুয়ারি) সকালে আয়োজিত এ অনুষ্ঠানে চরবাগডাঙ্গা ইউনিয়নের আসন্ন নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ওমর আলী নেতা-কর্মীদের নিয়ে বিশাল মটরসাইকেল শোভাযাত্রার মাধ্যমে এ অনুষ্ঠানে যোগ দেন। প্রত্যন্ত চরাঞ্চলের চরবাগডাঙ্গা হতে মটরসাইকেল শোভাযাত্রাটি শুরু হয়ে অনুষ্ঠান স্থল সল্লা গ্রামে শেষ হয়।

শনিবার সকালে শীতের কুয়াশাকে উপেক্ষা করে তিন শতাধিক এ মটরসাইকেল শোভাযাত্রাটি দেখতে রাস্তার দুই ধারে উৎসুক জনতার ভিড় লক্ষ্য করা যায়। ‘এতবড় মটরসাইকেল শোভাযাত্রা, জীবনে দেখেনি’ বলে মন্তব্য করেন চরবাগডাঙ্গা গ্রামের কয়েকজন বৃদ্ধ। তারা বলেন, এই শীতের কুয়াশা ভেদ করে এ মটরসাইকেল শোভাযাত্রাটি অন্য মাত্রা যোগ করেছে। চরবাগডাঙ্গা এলাকার এক যুবক নাম প্রকাশ না করার শর্তে বলেন, ওমর আলী এলাকায় খুব জনপ্রিয়। আওয়ামীলীগ যদি ওমর আলীকে নৌকা প্রতীক দেয়, তাহলে তিনি বিশাল ভোটের ব্যবধানে বিজয়ী হবেন। কারণ হিসেবে যুবক বলেন, এলাকার যত উন্নয়ন, তার সব ওমর চেয়ারম্যানের জন্যই হয়েছে। তিনি সাবেক এমপি আব্দুল ওদুদ ও জেলা আওয়ামীলীগের সভাপতি বীর ‍মুক্তিযোদ্ধা আলহাজ্ব মঈনুদ্দীন মন্ডলের একান্ত কাছের লোক হওয়ায় এলাকার ব্যাপক উন্নয়ন করতে পেরেছেন।

মটরসাইকেল শোভাযাত্রার সময়, চরবাগডাঙ্গার জনগণ করতালি দিয়ে ওমর আলীকে সমর্থন জানান।

এক প্রতিক্রিয়ায় ওমর আলী জানান, তিনি জেলা সভাপতি আলহাজ্ব মঈনুদ্দীন মন্ডল ও সাধারণ সম্পাদক সাবেক এমপি আব্দুল ওদুদের নির্দেশে নেতা-কর্মীদের নিয়ে সভায় যোগ দিয়েছেন। তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা দলীয় সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই উন্নয়নমুলক সভায় যোগ দিতে পেরে নিজেকে ধন্য মনে করছেন।

উল্লেখ্য, শনিবার সকালে গণভবন হতে দেশের ৬৪ জেলার ৪৯২টি উপজেলার সঙ্গে যুক্ত ছিলেন।মুজিববর্ষ উপলক্ষে ৬৯ হাজার ৯শ’ ৪জন ভূমিহীন এবং গৃহহীন পরিবারকে ঘর প্রদান কার্যক্রমের শুভ উদ্বোধন করেন তিনি।

আশ্রায়ন প্রকল্পের অধীন চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বালিয়াডাঙ্গা ইউনিয়নের মানপুর সল্লা গ্রামে প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্সের মাধ্যমে শুভ উদ্বোধনের মধ্য দিয়ে ৩৬ টি পরিবারকে জমির দলিলসহ বাড়ি বুঝিয়ে দেয়া হয়। জেলার অন্যান্য উপজেলাতেও আনুষ্ঠানিকতার মধ্যদিয়ে গৃহহীন পরিবারকে গৃহ হস্তান্তর করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
Theme Customized By BreakingNews

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায় : মাল্টিকেয়ার