1. admin@chapaishikswabarta.com : chapaishikswabarta.com :
সোমবার, ০৮ মার্চ ২০২১, ১২:১৮ অপরাহ্ন

আদালতে ধর্ষকের বিয়ে!

  • প্রকাশিত: শুক্রবার, ১২ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৩২ বার পড়া হয়েছে
ঝিনাইদহ আদালতে ধর্ষকের বিয়ে!
ঝিনাইদহ আদালতে ধর্ষকের বিয়ে!


চাঁশিবা ডেস্কঃ
ঝিনাইদহ বিজ্ঞ আদালতে ধর্ষিতার সাথে ধর্ষকের বিয়ে সম্পন্ন হয়েছে। ধর্ষিতাকে বিয়ে করার শর্তে বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) সকালে ধর্ষককে সাময়িক জামিন দেয় বিজ্ঞ আদালত। সেদিনেই ঝিনাইদহ আইনজীবী সমিতি ভবনে তাদের বিয়ে হয়।

বিয়ের পাত্র পৌর এলাকার কাঞ্চননগর গ্রামের জাহিদুল ইসলামের ছেলে নাজমুল হোসেন। অপরদিকে পাত্রী হলো তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনা পবহাটি গ্রামের এক কিশোরী।

ঝিনাইদহ জেলা ও দায়রা জজ আবু আহসান হাবিব তার বিশেষ ক্ষমতা আইনে বিয়ে শর্তে আসামি নাজমুলকে জামিন দিয়েছেন। আদালত প্রাঙ্গণে বর-কনের আত্মীয়-স্বজন ও উভয়পক্ষের আইনজীবীর উপস্থিতিতে এ বিয়ে সম্পন্ন হয়।

আসামি পক্ষের আইনজীবী আমিনুর ইসলাম নুরুল এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, গত বছরের জানুয়ারি মাসে ঝিনাইদহ শহরের কাঞ্চননগর পাড়ার জাহিদ বিশ্বাসের ছেলে নাজমুল হোসেনের বিরুদ্ধে ধর্ষণ মামলার অভিযোগ আনে কিশোরীর পরিবার। মামলায় বলা হয়, নাজমুলের সঙ্গে মেয়েটির প্রেমের সম্পর্ক ছিল।

এর সুবাদে তার ওপর পাশবিক নির্যাতন চালায় নাজমুল। এই মামলায় আসামি কারাগারে এক বছর এক মাস থাকার পর ভিকটিমের সাথে বিয়ে করার শর্তে বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) সাময়িক জামিন দেয়া হয়। জামিনে বেরিয়ে আদালত এলাকার উকিল বারের ৩য় তলার হল রুমে কাজী মুফতি আরিফ বিল্লাহর উপস্থিতিতে তিন লাখ টাকার দেনমোহরে তাদের বিবাহ সম্পন্ন হয়।

এরপর তাদের আদালতে হাজির করা হলে বিচারক তার স্থায়ী জামিন মঞ্জুর করেন।

সরকার পক্ষের আইনজীবী (পিপি) এডভোকেট ইসমাইল হোসেন জানান, বিয়ের পর খাওয়া-দাওয়া শেষে কন্যাকে শ্বশুরবাড়িতে পাঠানো হয়েছে।

এ ধরনের বিয়ে ঝিনাইদহের আদালতে এই প্রথম বলে আইনজীবীরা জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
Theme Customized By BreakingNews

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায় : মাল্টিকেয়ার